×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২৩-০৮-১৪
  • ২০৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মাগুরা জেলায় আজ সোমবার বেলা ১১টায় ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। স্থানীয় নোমানী ময়দানে এ কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. আব্দুল কাদের। এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, জেলা খাদ্য কর্মকর্তা মনতোষ মজুমদার। অনুষ্ঠানে মাগুরা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ১ হাজার ২৪৭ জনের মাঝে পণ্য বিক্রয়ের মাধমে এ কার্যক্রমের  উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে জানানো হয়, মাগুরার ১টি পৌরসভার ৯টি ওয়ার্ড এবং ৪টি উপজেলার ৩৬টি ইউনিয়নে মোট ১ লাখ ১০ হাজার ৪৬৬ টি পরিবারের মাঝে টিসিবি’র পণ্য ভর্তুকি মূল্যে বিক্রিয় করা হচ্ছে। টিসিবি’র স্মার্ট কার্ড জন্য কার্ডধারীদের তথ্য সংরক্ষণ এবং হাল নাগাদের কাজ চলছে। মাগুরা পৌর সভার ৯টি ওয়ার্ডে ১৬ হাজার ৪৬৬ জন, সদর উপজেলার ১৩টি ইউনিয়নে ৩২ হাজার জন, শ্রীপুর উপজেলায় ৮টি ইউনিয়নে ২০ হাজার জন, শালিখা উপজেলার ৭টি ইউনিয়নে ২০ হাজার জন এবং মহম্মদপুর উপজেলায় ৮টি ইউনিয়নে ২২ হাজার জন কার্ডধারী পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় করা হচ্ছে। এ লক্ষে মাগুরা পৌরসভায় ১১ জন এবং জেলার চার উপজেলায় ১৫ জনসহ মোট ২৬ জন ডিলার নিয়োগ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat