×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০৭-১৫
  • ২২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
পানি সম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি একেক সময় একেক তত্ত্ব নিয়ে হাজির হয়। তারা সংবিধানের বাইরে গিয়ে বিভিন্ন দফা দিয়ে আন্দোলনের আভাস দেয়।
তিনি বলেন, তাদের নিশ্চিত পরাজয় জেনে বিএনপি দ্বারে দ্বারে ধরনা দিচ্ছে। তাদের মূল উদ্দেশ্য হচ্ছে- পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসে বাংলাদেশকে পাকিস্তান বানানো। বিএনপি এখন জনসমর্থনহীন একটি দল। 
শামীম আরো বলেন, বিএনপি’র গণবিরোধী রাজনীতির কারণেই তারা গণধিকৃত দলে পরিণত হয়েছে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগের বিজয় সুুনিশ্চিত। আওয়ামী লীগকে হারানোর মতো সাংগঠনিক শক্তি ও জনসমর্থন বিএনপি নেই। আওয়ামী লীগ জনগণের রায় নিয়ে আবারও ক্ষমতায় আসবে।
এনামুল হক শামীম আজ জেলার সখিপুর থানার চরভাগায় বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া অডিটোরিয়ামে থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
সভায় সখিপুর থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের থানা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রায় ১৪শ’ নেতাকর্মী অংশগ্রহণ করেন। এসময় তৃণমূলের ৫১ জন নেতাকর্মী বক্তব্য রাখেন।
এনামুল হক শামীম বলেন, বিএনপি অন্তঃসারশুন্য একটি রাজনৈতিক দল। কোনো দিন কোন আন্দোলনেই তারা সফল হয়নি, রাজপথেও সফল হয়নি। নির্বাচনে তাদের পরাজয় নিশ্চিত। তাই তারা বিদেশীদের কাছে ধরনা দিয়েই চলছে।
তিনি বলেন, বিএনপি এখন আবার নামসর্বস্ব নিবন্ধিত ও অনিবন্ধিত রাজনৈতিক দল নিয়ে আন্দোলন আন্দোলন খেলা শুরু করছে। তবে তারা সফল হবে না। ক্ষমতায় আসতে হলে সংবিধান অনুয়ায়ী নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করে জনগণের ভোটে ক্ষমতায় আসতে হবে।
উপ-মন্ত্রী বলেন, বিএনপি নেতাদের কথা ও কাজে কোন মিল নেই। তারা জনমতের কথা বলেন। অথচ তারা জনমত যাচাইয়ের সাহস রাখেন না- তারা নির্বাচনে অংশগ্রহণে ভয় পান। মুখে গণতন্ত্রের কথা বললেও তারা গণতন্ত্রের মুখোশের আড়ালে অন্তরে স্বৈরতন্ত্র ও  দেশবিরোধী আদর্শকে ধারণ করে। তারা এদেশে অপরাজনীতির প্রবর্তক। কোন অপশক্তিই প্রধানমন্ত শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারেনি, কখনো পারবেও না। এদেশের মানুষ একমাত্র বঙ্গবন্ধু কন্যা  শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। 
সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার ও  সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat