×
ব্রেকিং নিউজ :
বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী
  • প্রকাশিত : ২০২৩-০৩-১৩
  • ৩১৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভোলা জেলা সদরে আজ অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য দ্রব্য বিক্রি ও লাইসেন্স না থাকার অপরাধে ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুর ১২ টা থেকে ২টা পর্যন্ত জেলা প্রশাসনের উদ্যেগে শহরের ঘোষপট্রি এলাকায় একটি দইয়ের দোকান, দুটি মিষ্টির দোকান ও একটি হার্ডওয়ারর দোকান মালিককে এ অর্থদন্ড প্রদান করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরাফাত হোসাইন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
এসময় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার বিক্রি ও প্রস্তুত করার দায়ে দই বিক্রেতা মো. ফরিদকে ৫ হাজার, মিষ্টি ব্যবসায়ী শেখ ফরিদকে ৩ হাজার ও সোহেলের মিষ্টির দোকানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ব্যবসা প্রতিষ্ঠানের লাইসেন্স না থাকার অপরাধে মো. শরিফের হার্ডওয়ারের দোকানকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসানসহ থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরাফাত হোসাইন জানান, আসন্ন রমজান মাস উপলক্ষে বাজার মনিটরিং এর নিয়মিত অংশ হিসেবে আজকের অভিযান পরিচালনা করা হয়েছে। খাবারের দোকানগুলো অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য দ্রব্য বিক্রির পাশাপাশি খাবার প্রস্তুত প্রক্রিয়া ও খাবার অপরিস্কার ছিলো। আর হার্ডওয়ারের দোকানে লাইসেন্স না থাকা এবং ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করছিলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat