×
ব্রেকিং নিউজ :
মধ্যপ্রাচ্য সংকট নিয়ে আলোচনার জন্যে সৌদি আরবে মার্কিন পররাষ্ট্র মন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী আইপিএল: চেন্নাইয়ের বড় জয়ের ম্যাচে উইকেট শিকার তালিকার শীর্ষে ফিরলেন মুস্তাফিজ গানে সরকারের সমালোচনা করায় ইরানি র‌্যাপারের মৃত্যুদণ্ড শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন
  • প্রকাশিত : ২০২২-০৩-২১
  • ৭৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১৯৭১ সালের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের প্রত্যক্ষদর্শী পাঁচ শ্রোতাকে বিশেষ সম্মাননা দিয়েছে যুবলীগ।
রোববার রাতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে তাদের এই সম্মাননা দেওয়া হয়। এর আগে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচিত্র উদ্ধোধন করেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। সম্মাননাপ্রাপ্তরা হলেন- বীর মুক্তিযোদ্ধা সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ছাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক, তোফাজ্জল হোসেন হেলাল, গ ক ম আলমগীর। এছাড়াও সিলেট জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম শামনুননাহার মিনুকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন।
এসময় সিলেট জেলা ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat