×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২২-০৩-১২
  • ৪৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিয়াম ফাউন্ডেশনের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব ড. এম মিজানুর রহমান বলেছেন, ‘হাওর-টিলা-পাহাড়-বন, হবিগঞ্জে পর্যটন’।
তিনি বলেন- এই জেলায় প্রকৃতির সকল সৌন্দর্য্যরেই উপস্থিতি আছে। আছে হাওরের বিখ্যাত মাছ। কেউ যদি প্রকৃতির সান্নিধ্য পেতে চায় তাকে হবিগঞ্জে আসতেই হবে। হবিগঞ্জের এই সম্ভাবনাকে তুলে ধরার পাশাপাশি ব্যাপক প্রচারের জন্য পর্যটন শিল্পের সাথে জড়িত উদ্যোক্তাদের ভূমিকা রাখতে হবে।
শনিবার সকালে হবিগঞ্জ সার্কিট হাউজ সভা কক্ষে এটুআই-এর সহযোগিতায় জেলা প্রশাসনের উদ্যোগে হবিগঞ্জ জেলার জেলা ব্রান্ডিং কার্যক্রমের স্বক্ষমতা উন্নয়ন সম্প্রসারণ এবং গতিশীলতা আনয়নের লক্ষ্যে দুই দিনব্যাপি ব্র্যান্ডিং বিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এই কথাগুলো বলেন।
হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে ও উপ-সচিব সামছুজ্জামানের সঞ্চালায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন যুগ্ম-সচিব ড. হুমায়ুন কবির ও সাইফুল আসলাম। স্বাগত বক্তব্য রাখেন- হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মিন্টু চৌধুরী।
প্রশিক্ষণে জেলার ১৩ জন চা সম্পর্কিত উদ্যোক্তা, পর্যটন ব্র্যান্ডিং ও পণ্য উদ্যোক্তা ১৮ জন, সাংবাদিক, ফেসবুক ইউজার, ব্লগার ও গ্রাফিক্স ডিজাইনারসহ ৪০জন অংশগ্রহণ করছে।
প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন ওমর ফারুক, বোরহান উদ্দিনসহ এটুআই’র রিসোর্স পার্সনস্।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat