×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২২-০২-২৪
  • ৩৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ২৬ ফেব্রুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় কোভিড-১৯ গণটিকা কার্যক্রম বাস্তবায়নের নিমিত্তে নগরীর ৪১ ওয়ার্ডে বর্ণাঢ্য র‌্যালিসহ ট্রাক, সিএনজি ট্যাক্সির মাধ্যমে ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হচ্ছে। মেয়র মো. রেজাউল করিম চৌধুরী আজ বৃহস্পতিবার বিকেলে টাইগারপাসস্থ অস্থায়ী নগর ভবনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আয়োজনে এ বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম।
ক্যাম্পেইনে জানানো হচ্ছে, ১২ বছর বা তদূর্ধ্ব বয়সের জনগোষ্ঠীকে রেজিস্ট্রেশন বা টিকা কার্ড না থাকলেও শুধুমাত্র লাইন লিস্টিং করে টিকা দেওয়া হবে। এই কর্মসূচির পাশাপাশি ২য় ডোজ ও বুস্টার ডোজ প্রদান কার্যক্রমও চলবে। 
র‌্যালি উদ্বোধন শেষে মেয়র বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন ৪১ টি ওয়ার্ডে প্রায় ২ লাখ টিকা প্রদানের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এ গণটিকা কর্মসূচির আওতায় প্রতি ওয়ার্ডে সাড়ে চার হাজার নাগরিককে করোনা টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। প্রতিটি ওয়ার্ডে ৫ টি টিকা কেন্দ্র থেকে এই কর্মসূচি চালানো হবে। ২৬ে ফেব্রুয়ারি গণটিকা কার্যক্রমে টিকা নিতে কোন রেজিস্ট্রেশন, জন্ম নিবন্ধন বা জাতীয় পরিচয়পত্র লাগবে না। নগরীতে স্থাপিত টিকা সেন্টারসমূহে শৃঙ্খলার সাথে টিকা গ্রহণ করতে মেয়র সকলের সহযোগিতা কামনা করেন। 
র‌্যালিতে লিফলেট ও মাইকিংর মাধ্যমে গণটিকার প্রচার-প্রচারণা চালানো হয়। এছাড়াও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, আন্দরকিল্লা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, আলকরণ সিটি কর্পোরেশন জেনারেল হাসপাতাল, মোস্তফা হাকিম কলেজ উত্তর কাট্টলী, রহমানিয়া উচ্চ বিদ্যালয়, বন্দর হাসপাতাল হামজারবাগ, জিইসি কনভেনশন হল, অফিসার্স ক্লাব-নেভাল এভিনিউ, এমএ আজিজ স্টেডিয়াম, রোজ গার্ডেন কমিউনিটি সেন্টার পুরাতন চান্দগাও’য়ে বুস্টার ডোজ প্রদানের কথা উল্লেখ করা হয়। 
অপরদিকে আজ সকালে ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, আওয়ামী লীগ নেতা আবদুল হালিম দোভাষ ও মো. জাহাঙ্গীর আলম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat