×
ব্রেকিং নিউজ :
শেরপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন : পররাষ্ট্রমন্ত্রী গোপালগঞ্জের জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস উদযাপিত কুড়িগ্রামে আইনগত সহায়তা দিবস ও লিগ্যাল এইড মেলা অনুষ্ঠিত জমজ শিশুর অপারেশনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সেনাবাহিনীর ভূয়সী প্রশংসা স্বাস্থ্যমন্ত্রীর প্রধানমন্ত্রী ব্যাংকক থেকে আগামীকাল দেশে ফিরবেন শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলেছে বাংলাদেশকে নিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: ওবায়দুল কাদের আবারও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি
  • প্রকাশিত : ২০২২-০২-২২
  • ৪৮০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার তুলাকাই এলাকায় আজ সকাল ১০টায় ট্রাকের সাথে সংঘর্ষে সিএনজি অটোরিকশা আরোহী মা-মেয়ে নিহত হয়েছে। এসময় দুই বছরের মেয়ে অলৌকিকভাবে বেঁচে যায়।মৃতরা হচ্ছে মাদারীপুর জেলার ভদ্রাসন গ্রামের আরিফ হোসেনের স্ত্রী শিউলী বেগম(৪০) ও মেয়ে পুতুল আক্তার(২০)। অপর মেয়ে আনিসা আক্তার(২) অক্ষত রয়েছে।
স্থানীয়রা জানান,বালিগাঁও-টঙ্গীবাড়ি-ঢাকা সড়কের ওই স্থানে শিমুলিয়াগামী সিএনজি অটোরিকশাটি বিপরীতমুখী খালি একটি ড্রাম ট্রাকের সাথে সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মা শিউলী বেগম ও মেয়ে পুতুল আক্তার নিহত হয়। মায়ের কোলে থাকা দুই বছরের আনিসা আক্তার সৌভাগ্যক্রমে অক্ষত রয়েছে। শিশুটিকে চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয়রা ঘাতক ট্রাকের চালক বাবলু মিয়াকে (৩৮) আটক করে পুলিশের সোপর্দ করে। এ ঘটনায় সকাল সাড়ে ১০ টা পর্যন্ত প্রায় আধা ঘন্টা সড়কে যান চলাচল বিঘিœত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিযন্ত্রণে আনে।টঙ্গীবাড়ি থানার ওসি মোল্লা আলী সোয়েব জানান, ওই পরিবারটি নারায়ণগঞ্জ থেকে অটোরিকশাটি রিজার্ভ নিয়ে মাদারীপুরের গ্রামের বাড়ি ভদ্রাসন যাওয়া জন্য শিমুলিয়া যাচ্ছিল। পুতুলের স্বামী আরিফ হোসেন নারায়ণগঞ্জে ব্যবসা করেন।আটক ট্রাক চালক নারায়ণগঞ্জের ফতুল্লার আকবরনগর গ্রামের মোসলেম মিয়ার পুত্র।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat