×
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি বরগুনায় স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষন পিরোজপুরে বিশ্বকবি ও জাতীয় কবির জন্মবার্ষিক উদযাপনে প্রস্তুতি সভা রাঙ্গামাটিতে বজ্রপাতে দুইজন নিহত নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২২-০২-২২
  • ৭৫৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 সকল মানুষকে কোভিড ভ্যাকসিনের আওতায় আনতে কুমিল্লা জেলা তথ্য অফিসের উদ্যোগে মাইকিং করা হচ্ছে। স্বাস্থ্য বিভাগের  ঘোষণা অনুযায়ী, আগামী ২৬ ফেব্রুয়ারি ২০২২ থেকে দেশব্যাপী এক দিনে এক কোটি কোভিড ভ্যাকসিন প্রদানের কর্মসূচি ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ। জেলা তথ্য অফিস স্বাস্থ্য বিভাগের ঘোষণা অনুযায়ী কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করতে মাইকিং করে সবাইকে উদ্ভুদ্ধ করা হচ্ছে।
এ বিষয়ে কুমিল্লা জেলা তথ্য কর্মকর্তা মো. নুরুল ইসলাম বাসসকে বলেন, কোভিড ভ্যাকসিন নিন, সুরক্ষিত থাকুন, সকল শ্রেণি পেশার লোকজনকে ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করতে আমরা মাইকিং করে সবাইকে উদ্ভুদ্ধ করছি। এ লক্ষ্যে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান সমূহে জেলা অথ্য অফিসের গাড়ি যুগে তথ্য প্রচার কাজ করা হচ্ছে। যাতে প্রথম ডোজ প্রদানের মাধ্যমে সকলকে ভ্যাকসিনের আওতায় আনা যায়। নিবন্ধিত অনিবন্ধিত ১২ বা তদূর্ধ্ব বয়সের সকলেই সেইদিন জেলার বর্তমান স্থায়ী কেন্দ্রগুলোতে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভ্যাকসিন গ্রহণ করতে পারবেন। তিনি আরো বলেন, করোনা প্রতিরোধে ভ্যাকসিন একটি কার্যকর সমাধান। ভ্যাকসিন মৃত্যু ঝুঁকি কমায়। গবেষণায় দেখা গেছে, দুই ডোজ গ্রহণকারী অধিকাংশ লোকজনকেই হাসপাতালে যেতে হয়নি। ২৬ ফেবরুয়ারি সকলকে কোভিড ভ্যাকসিন গ্রহণের জন্য জেলাব্যাপী মাইকিং করে সবাইকে উদ্ভুদ্ধ করার কাজটি আমরা করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat