×
ব্রেকিং নিউজ :
নোয়াখালীতে নতুন গ্যাস কূপের খনন কার্যক্রম শুরু জয়পুরহাটে চাঞ্চল্যকর আব্দুর রহমান হত্যা মামলায় ১৯ জনের যাবজ্জীবন কারাদন্ড গোপালগঞ্জ সদর উপজেলায় ২১২ প্রাণির ভ্যাক্সিনেশন প্রয়োগ ভোলায় ৭ হাজার ৭২৫ কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারী ‘প্রতিরোধ যোদ্ধাদের’ স্বীকৃতি দিতে উচ্চপর্যায়ের কমিটি হাইকোর্টের পরিবেশ সংরক্ষণ সংক্রান্ত বিষয়সমুহ পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত করা হচ্ছে : পরিবেশমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১০-১০
  • ৫০৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বরেছেন, গণতন্ত্র বিকাশে অংশীদারিত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ।
দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে সবাইকে কাজ করতে হবে উল্লেখ করে তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তৃণমূল পর্যায়ের আসন্ন নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয়ী করতে যার যার অবস্থান থেকে ঐক্যবদ্ধভাবে কার্যকর ভূমিকা রাখতে হবে।
ইমরান আহমদ আজ রোববার দুপুরে সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে উপজেলা প্রশাসন ও পূজা উদযাপন পরিষদ আয়োজিত সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। 
তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও সঠিক নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ১২ বছর আগের তুলনায় বাংলাদেশ এখন সবদিক থেকেই অনেক উন্নতি লাভ করেছে। মন্ত্রী বলেন, ‘জাতীয় ও আন্তর্জাতিক অনেক সূচকে আমাদের দেশ এগিয়ে গেছে। অনেক ক্ষেত্রে প্রতিবেশী দেশগুলোকেও ছাড়িয়ে গেছে।’
তিনি হাজার-বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায়  রাখার ওপর গুরুত্ব আরোপ করে বলেন,‘যে দল আমাদের স্বাধীনতা এনে দিয়েছে, সে-দলই দেশের সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে।
গোয়াইনঘাট পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র পাল ছানার সভাপতিত্বে এ অনুষ্ঠানে স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লেবু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নিত্যানন্দ দাশ, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি গোপাল কৃষ্ণ দে চন্দন প্রমুখ বক্তৃতা করেন।
পরে, মন্ত্রী গোয়াইনঘাট উপজেলা প্রশাসন আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্ম-দিন উপলক্ষে স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ ও  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
তিনি শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো দেশপ্রেমিক ও জনদরদী হওয়ার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat